জকিগঞ্জে খেলাফত মজলিসের অর্ধ শতাধিক নেতাকর্মী পদত্যাগ করে ইসলামী আন্দোলনে যোগ দিলেন

জকিগঞ্জে খেলাফত মজলিসের অর্ধ শতাধিক নেতাকর্মী পদত্যাগ করে ইসলামী আন্দোলনে যোগ দিলেন

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার অফিস সম্পাদক ও জকিগঞ্জ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা জয়নুল ইসলামের নেতৃত্বে অর্ধ শতাধিক নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদান করেছেন। বৃহস্পতিবার বিকেলে জকিগঞ্জ প্রেসক্লাব মিলানায়তনে নেতৃবৃন্দ প্রথমে বাংলাদেশ খেলাফত মজলিস থেকে পদত্যাগ করেন এবং পরে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিলেটের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাওলানা মাহমুদুল হাসানের হাতে ফুল দিয়ে ও সংগঠনের শপথ বাক্য পাঠ করে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদান করেন।

ইসলামী আন্দোলনে যোগদানকারী নেতৃবৃন্দ হলেন, বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার অফিস সম্পাদক ও জকিগঞ্জ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা জয়নুল ইসলাম, উপজেলা সহসভাপতি মাওলানা লুৎফুর রহমান শামিম, সহসভাপতি মাওলানা আইনুল ইসলাম, সহসভাপতি এইচ এম জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবু সুফিয়ান, সমাজ কল্যাণ সম্পাদক মাস্টার হারিছ উদ্দিন, জকিগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক হুসাইন আহমদসহ অর্ধ শতাধিক নেতৃবৃন্দ।

যোগদান অনুষ্ঠানে ইসলামী আন্দোলনের উপজেলা সভাপতি হেকিম মো. শিহাব উদ্দিনের সভাপতিত্বে ও মো. জিয়া উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাওলানা মাহমুদুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট জেলা শাখার সাধারণ সহসভাপতি মাওলানা নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা এমাদ উদ্দিন। অনুষ্ঠানে বাংলাদেশ খেলাফত মজলিসের উপজেলা কমিটির পদত্যাগী সাধারণ সম্পাদক মাওলানা জয়নুল ইসলাম বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের নীতি ও আদর্শে অনুপ্রাণিত হয়ে উপজেলা ও পৌর শাখার অর্ধ শতাধিক নেতাকর্মী নিয়ে ইসলামী আন্দোলনে যোগদান করেছেন। জকিগঞ্জ উপজেলায় এ সংগঠনের সক্ষমতা বৃদ্ধি করতে কাজ করে যাবেন।

 

বস্তুনিষ্ঠ সংবাদ জানতে এই পেইজে লাইক দিয়ে রাখুন।

বস্তুনিষ্ঠ সংবাদ জানতে এই পেইজে লাইক দিয়ে রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর